নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

বড়াইগ্রামে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে ৯৭ লক্ষ টাকা ব্যায়ে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার রোলভা বাজারস্থ রোলভা আরএইচডি হতে হারানের বাড়ি অভিমুখে ১১৫০ মিটার রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এ সময় তিনি বলেন বড়াইগ্রামে আমরা দৃশ্যমান উন্নয়ন করতে চাই। ইতিমধ্যে জেলা ইঞ্জিনিয়ার অফিসের মাধ্যমে ১ হাজার কোটি কাটার প্রকল্প দেওয়া হয়েছে যার মধ্যে ৩’শ কোটি টাকা আমরা পাবো।আর এই টাকার মাধ্যমে অবহেলিত গুরুদাসপুর-বড়াইগ্রামের উন্নয়ন করে স্মার্ট বাংলাদেশের অংশীদার হতে চাই।
তিনি আরো বলেন সরকারের লক্ষ লক্ষ টাকা খরচ করে রাস্তা নির্মান করা হয় কিন্তু সেগুলো টেকসই হয় না।রাস্তার গুনগত মান ঠিক রাখতে তিনি উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বোরহান উদ্দিন মিঠু, উপজেলা প্রকৌশলী রবিউল আলম,বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আযম খাঁন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন দুলাল, বনপাড়া পৌর আওয়ামিলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বনপাড়া পৌর যুবলীগের সভাপতি জাকির হোসেন সরকার সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …