নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে রাজশাহীর মেয়র লিটনকে অভিনন্দন জানিয়ে শোভাযাত্রা

বড়াইগ্রামে রাজশাহীর মেয়র লিটনকে অভিনন্দন জানিয়ে শোভাযাত্রা


নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও জাতীয় চার নেতার অন্যতম এএইচএম কামরুজ্জামান এর সুযোগ্য পুত্র এএইচএম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম কমিটির সদস্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে বড়াইগ্রাম উপজেলা ও বনপাড়া পৌর আওয়ামী লীগ। শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় বনপাড়া পৌর গেট থেকে শোভাযাত্রা বের হয় এবং তা প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর চত্বরে আলোচনা সভায় এসে মিলিত হয়।

সেখানে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, সাবেক ছাত্রলীগ সভাপতি কেএম জিল্লুর হোসেন জিন্না ও শফিকুল ইসলাম সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান, পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব সোনার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় রাজশাহীর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে অভিনন্দন জানানোর পাশাপাশি ২৪ নভেম্বর বনপাড়া কালিকাপুর স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সফল করার আহ্বান জানান নেতৃবৃন্দ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …