নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে মাটি খুড়ে পরকিয়া প্রেমিকের লাশ উদ্ধার

বড়াইগ্রামে মাটি খুড়ে পরকিয়া প্রেমিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে নলকুপের গোড়ায় ১০ ফুট মাটি খুড়ে শাহীন শাহ (৪০) নামে এক পরকিয়া প্রেমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার বড়াইগ্রাম পৌরসভার জলন্দা গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়। শাহীন শাহ সদর উপজেলার দস্তনাবাদ গ্রামের নজিরশাহর ছেলে এবং নাটোর জজ কোর্টের মহুরী। এঘটনায় পরকিয়া প্রেমিকা সৌদি প্রবাসী আয়ুব আলীর স্ত্রী জলন্দা গ্রামের হেলাল হোসেন ফালুর মেয়ে হুসনেয়ারাকে আটক করেছে পুলিশ।

শাহীন শাহের চাচাত ভাই আনোয়ার হোসেন বলেন, গত সোববার কোর্টের কাজ শেষে করে বাড়িতে যায় শাহীন শাহ। এসময় সিংড়ার সৌদি প্রবাসী আইয়ুব আলীর স্ত্রী হুসনেয়ারা ফোনে তাকে ডেকে নেয়। সেই দিন রাত থেকেই শাহীনের মোবাইল বন্ধ পাওয়া যায়। এব্যপারে সদর থানায় জিডি করা হয়েছে।

অভিযুক্ত হুসনেয়ারা বলেন, আমার স্বামী দির্ঘদিন ধরে বিদেশে থাকার সুযোগে প্রায়ই আমাকে উত্ত্যোক্ত করে শাহীন। সোমবার সন্ধায় আমার বাড়িতে এসে আমার সাথে মেলামেশার চেষ্টা করে। আমি তাকে দুধের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে গলার ফাঁসি দিয়ে শাষরোধে হত্যা করি। পরে নলকূপ মেরামতের জন্য খুড়ে রাখা গর্তে ফেলে মাটি চাপা দেই।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজীব বলেন, এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

আরও দেখুন

একসাথে এসএসসি পাস করলেন সেই ২ নারী জনপ্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশগ্রহণ করা সেই ৩ নারী জনপ্রতিনিধি ২ জন …