নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

বড়াইগ্রামে বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
বড়াইগ্রামে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রশাসন প্রেসব্রিফিং ও সেমিনারের আয়োজন করে । এতে ইউএনও আনোয়ার পারভেজের সভাপতিত্বে মুল প্রবন্ধ উপস্থাপন করেন নাটোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ গোলাম নবী ও ইন্সট্রাক্টর মাহবুব হোসেন।

সেমিনারে উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান, কৃষি কর্মকর্তা ইকবাল আহমেদ, অধ্যক্ষ ওসমান গণি, সাংবাদিক তোফাজ্জল হোসেন বক্তব্য রাখেন।

সেমিনারে অন্যান্যের মধ্যে ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদ, মমিন আলী, নিলুফার ইয়াসমিন ডালু, আনিসুর রহমান ও আব্দুল আলিম, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি যুগান্তর প্রতিনিধি অহিদুল হক, যুগ্ন সম্পাদক মোহাম্মদ গাজী, কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তাসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি ও সুধীবৃন্দ অংশ নেন।

আরও দেখুন

বড়াইগ্রামে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয় শীর্ষক মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার …