মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে বাংলা নববর্ষ উদযাপন 

বড়াইগ্রামে বাংলা নববর্ষ উদযাপন 

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যেগে বাংলা নববর্ষ ১৪৩১  উদযাপন করা হয়েছে। পরে সকাল ৯ টা ৩০ মিনিটে উপজেলা পরিষদ চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রা বের করে বনপাড়া বাজার ঘুরে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পহেলা বৈশাখ রবিবার সকাল ১১টা ৩০ মিনিটে পান্তা উৎসব এর মধ্যে দিয়ে উদযাপন শুরু হয়। এবং ১০ টা ৩০ মিনিটে  উপজেলা পরিষদ চত্বরে সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ লায়লা জান্নাতুল ফেরদাউস  সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর- ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন    উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যন আতাউর রহমান আতা, উপজেলা সমাজসেবা  অফিসার মোঃ রেজাউল করিম, উপজেলা পিআই অফিসার মোঃ আব্দুর রাজ্জাক, বড়াইগ্রাম থানা অফিসার ইনচার্জ মোঃ শফিউল আযম খান, বীরমুক্তিযোদ্ধারা ছাড়া ও উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকতা কর্মচারী ও গন্যমান্য ব্যক্তি বর্গ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিলিপারা সংগীত পরিবেশন করা হয়। উপজেলার সচেতন মানুষের দাবী  করোনো ভাইরাস  সংক্রমণের পূর্বে ও পরবর্তী সময়ে প্রতিবছর উপজেলার বিভিন্ন শ্রেনি পেশার মানুষের  অংশগ্রহণে বাঙালি প্রাণের উৎসব পহেলা বৈশাখ জাকজমক পূর্ণ ভাবে  উদযাপিত। 

আরও দেখুন

বাগাতিপাড়ায় ইয়াবাসহ উপসহকারী কৃষি অফিসার আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় ২০ পিস ইয়াবাসহ কাউসার আহমেদ (২৮) নামে এক উপ-সহকারী কৃষি অফিসারসহ …