নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ

বড়াইগ্রামে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিবন্ধী বিদ্যালয় ও বহুমুখী প্রশিক্ষণ কেন্দ্রের ৮০ জন শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। বুধবার উপজেলার ভবানীপুর চন্ডিপুর কদমতলা এলাকায় বিদ্যালয় চত্ত¡রে নিজস্ব অর্থায়নে এসব সামগ্রী বিতরণ করা হয়। ওই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শরীফুল ইসলাম মানিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের হাতে স্কুল ড্রেসতুলে দেন।

এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, সমাজসেবক মামুন চৌধুরী, ব্যবসায়ী তুষার আহমেদ, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুন্না রাজ ও সুমা খাতুন উপস্থিত ছিলেন।
এ সময় শরীফুল ইসলাম মানিক বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। এদেশের একটি বড় সংখ্যক মানুষ প্রতিবন্ধী। তাদেরকে বাদ রেখে দেশের প্রকৃত উন্নয়ন সম্ভব নয়। তাই প্রতিবন্ধীদের শিক্ষিত ও নানামুখী প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে গড়ে তোলার জন্য আমরা এ বিদ্যালয়ের যাত্রা শুরু করেছি। এ সময় তিনি সবাইকে প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর আহŸান জানানোর পাশাপাশি বিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস সংলগ্ন খাস জমি থেকে কিছু জমি বিদ্যালয়ের নামে বরাদ্দ দেয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহŸান জানান।**

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *