নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে নিজ শয়ন ঘর থেকে গৃহবধুর লাশ উদ্ধার

বড়াইগ্রামে নিজ শয়ন ঘর থেকে গৃহবধুর লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নিজ শয়ন ঘর থেকে ফাতেমা খাতুন (৩৫) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলা উপলশহর পাবনা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু উপজেলার উপলশহর গ্রামের আব্দুস সালামের স্ত্রী।

স্থানীয় সুত্রে জানাযায়, প্রায় ২০ বছর আগে বড়াইগ্রাম থানামোড় এলাকার আব্দুল কুদ্দুস এর মেয়ে ফাতেমা খাতুনের সাথে উপল শহর গ্রামের আব্দুস সালামের বিয়ে হয়। বিয়ের তিন বছর পর শ্যামলী খাতুন নামের এক মেয়ের জন্ম হয়। পাঁচ বছর আগে আব্দুস সালাম দ্বিতীয় বিয়ে করে। ২য় বিয়ের পর থেকেই ফাতেমা খাতুনের উপর শারীরীক নির্যাতন শুরু হয়।

ফাতেমান ভাই আব্দুল জলিল বলেন, দ্বিতীয় বিয়ের পর থেকেই আমার বোনকে কোন ভোরণ পোষন দিত না। আমার বোন খরচ চাইলেই অত্যাচার নির্যাতন করত। আমার ভাগ্নী বৃহস্পতিবার আমার বাড়িতে বেড়াতে আসে। সকালে আমার বোনের লাশ পাওয়া যায়।

আব্দুস সালাম বলেন, আমি দ্বিতীয় বউ নিয়ে ঢাকায় থাকতাম। বাড়িতে সব সময় খরচ দিতাম। তার মাথায় সমস্যা হয়েছিল। পাবনাতে চিকিৎষা করানো হয়েছিলো।

বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আত্তহত্যায় তার মৃত্যু হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …