নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে চোরাই ইজিবাইকসহ চোর আটক

বড়াইগ্রামে চোরাই ইজিবাইকসহ চোর আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:

নাটোরের বড়াইগ্রামে একটি সবুজ রংয়ের চোরাই ইজিবাইক সহ সোহেল রানাকে (৩৫) আটক করেছে বনপাড়া হাইওয়ে থানার পুলিশ। সোহেল রানা পাবনার চাটমোহর উপজেলার রামপুর গ্রামের মৃত খলিল প্রামানিকের ছেলে। রোববার দিবাগত রাত সাড়ে দশটার দিকে বড়াইগ্রাম উপজেলার রাজাপুর এলাকা থেকে চোরাই ইজিবাইক সহ তাকে আটক করা হয়।

হাইওয়ে থানার পুলিশী সুত্রে জানা যায় যে চোর একটি সবুজ রংয়ের ইজিবাইক কুষ্টিয়া থেকে  চুরি করে নাটোরের দিকে নিয়ে আসছে মর্মে খবর পেয়ে পাবনা- নাটোর মহাসড়কে ওঁৎ পেতে থাকে পুলিশ টিম। রোববার রাত সাড়ে দশটার দিকে রাজাপুর এলাকায় মহাসড়ক থেকে চোর সবুজ রংয়ের একটি ইজিবাইক নিয়ে ফিডার রোডে ঢোকার সময় তার গতিরোধ করা হয় এবং জিঙ্গাসাবাদের এক পর্যায়ে সোহেল রানাকে আটক করা হয়।   

বনপাড়া হাইওয়ে থানা এস আই আলিমুল হোসেন ওবড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজম জানান, ইজিবাইকটি কুষ্টিয়া থেকে চুরি হওয়ায় এ বিষয়ে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য অভিযুক্ত সোহেল রানাকে সোমবার ইজিবাইক সহ কুষ্টিয়া থানায় প্রেরণ করা হয়েছে। 

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …