নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে কম দামে পণ্য বিক্রি করছে মানবিক সেবা ফাউন্ডেশন

বড়াইগ্রামে কম দামে পণ্য বিক্রি করছে মানবিক সেবা ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক: 
নাটোরের বড়াইগ্রামে কম দামে পণ্য বিক্রি করছে মানবিক সেবা ফাউন্ডেশন। আজ ৩১ মার্চ শুক্রবার সকাল দশটার দিকে উপজেলার গড়মাটি বাজার এলাকায় এই পণ্য বিক্রি করে ফাউন্ডেশনের কর্মীরা। পবিত্র রমজান মাস উপলক্ষে গরিব অসহায় মানুষের মাঝে লস প্রজেক্টে এই পণ্য বিক্রি করা হয়।
ছোলা চিনি ডাল তেল লবণ সহ ৭৫০ টাকার পণ্য ৫০০ টাকায় বিক্রি করছে এই ফাউন্ডেশনের কর্মীরা।

খয়ের মিয়া নামের এক ক্রেতা জানান, এই সস্তায় পণ্য কিনতে পেরে তারা খুবই খুশি। জামিলা বেগম নামে এক ক্রেতা জানান সব ব্যবসায়ী শুধু লাভ করে চায়। কেউ কম দামে পণ্য বিক্রি করতে চায় না। এলাকাবাসী আবুল জানান, ধর্মের কথা কেউ শোনে না। অধিকাংশ ব্যবসায়ী অতিরিক্ত মুনাফা লাভের আকাঙ্খাই বিশ্বে এমন অবস্থা সৃষ্টি হয়েছে। মানবিক সেবা ফাউন্ডেশন এর এই আয়োজন ক্ষুদ্র হলেও অন্যকে পথ দেখাবে বলে আশা করি।

মানবিক সেবা ফাউন্ডেশন এর স্থানীয় সংগঠক শাহাদত উল্লাহ সুমন জানান, সারা বিশ্বে মহামারী করোনা এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে পণ্যের মূল্য বৃদ্ধি পেয়েছে। এতে হিমশিম খাচ্ছে সারা বিশ্বের দরিদ্র অসহায় মানুষেরা। সেই জায়গায় বাংলাদেশের বড়াইগ্রাম উপজেলায় আমাদের এই আয়োজন ক্ষুদ্র হলেও অন্যেরাও দরিদ্র মানুষকে সহযোগিতার জন্য হাত বাড়িয়ে দিবে।
যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী আলমগীর কবির এর তত্ত্বাবধানে এবং প্রত্যক্ষ সহযোগিতায় এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানান শাহাদাত উল্লাহ সুমন। তিনি জানান মানবিক সেবা ফাউন্ডেশন এর নানাবিধ সমাজসেবামূলক কর্মকাণ্ডের পাশাপাশি কম দামে পণ্য বিক্রি অব্যাহত থাকবে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …