নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে এমপির সমর্থকদের বিরুদ্ধে প্রতিপক্ষের কর্মীকে মারপিট করার অভিযোগ

বড়াইগ্রামে এমপির সমর্থকদের বিরুদ্ধে প্রতিপক্ষের কর্মীকে মারপিট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:
নাটোর—৪ আসনে (বড়াইগ্রাম—গুরুদাসপুর) স্বতন্ত্র প্রার্থীর এক কর্মীকে মারপিট করে আহত করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধার পরে উপজেলার জোনাইল ইউনিয়নের জোনাইল বাজারে এ হামলার ঘটনা ঘটে। অভিযোগ রয়েছে জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদের নাতি ও দিঘইর গ্রামের আফসার আলীর ছেলে সাদ্দাম হোসেনের (২৮) নেতৃত্বে ১০ থেকে ১২জন নৌকার কর্মী ও সমর্থকেরা এই হামলা চালিয়েছে। আহত শরিফুল ইসলামে ভাই আরিফ হোসেন বাদি হয়ে ১৫জনকে আসামী করে বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছেন।

আহত ব্যাক্তির নাম শরিফুল ইসলাম (৩০)। তিনি উপজেলার দিঘইর গ্রামের মৃত আলমাছ শেখের ছেলে ও জোনাইল ইউনিয়ন ছাত্রলীগের সহ—সভাপতি।

শরিফুল ইসলাম বলেন, আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের কর্মী ছিলাম। নির্বাচনে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন। সে সময় থেকেই নৌকার কর্মী—সমর্থকেরা বিভিন্ন হুমকি—ধমকি দিয়ে আসছিলেন। তারই সূত্র ধরে মঙ্গলবার সন্ধার পরে আমার ব্যবসা প্রতিষ্ঠানে মাছ আরতে টাকা কালেকশন করতে ছিলাম। এ সময় দিঘইর গ্রামের আক্কাস আলীর ছেলে সাদ্দাম হোসেনের নেতৃত্বে ওই গ্রামের আক্কাস আলীর ছেলে ফরহাদ হোসেন (৪৫), আব্দুল মজিদের ছেলে ফরাগ হোসেন (২৫), আদু প্রামানিকের ছেলে সোহান হোসেন (২২), সাহার আলীর ছেলে সাগর আলী (২৬) সহ ১০ থেকে ১২ লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার উপরে হামলা চালান। আমি দৌড়ে পালাতে চাইলে এক্কাবরের দোকানের সামনে আমাকে মারপিট করে। পরে স্থানীরা এগিয়ে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভাই আরিফুল ইসলাম বলেন, আমার ভাইয়ের তাদের কারো সাথে কোন শত্রুতা নেই। নির্বাচনে তাদের পক্ষে কাজ না করার কারনে আমার ভাইকে মারপিট করা হয়েছে।

হামলার বিষয়ে জানতে চাইলে সাদ্দাম হোসেনের বলেন, এই বিষয়ে আমি কিছুই জানি না। টাকা চুরি করতে গিয়ে ধরা পরে মার খেয়ে আমাদের উপর দোস চাপাচ্ছে।

বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডলি রানী বলেন, একজন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের শরীরে আঘাতে চিহ্ন রয়েছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) সরল মুরমু জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …