নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে ইয়াবাসহ এক যুবক আটক

বড়াইগ্রামে ইয়াবাসহ এক যুবক আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে ইয়াবাসহ হৃদয় হোসেন (২৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। গতকাল ৬ মার্চ রবিবার সন্ধ্যা সাতটার দিকে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন গোপালপুর মেসার্স সূ-প্রভাত ফিলিং সার্ভিস এর সামনে থেকে ১০১ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। আটক হৃদয় হোসেন পাবনা জেলার নুরপুর গ্ৰামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ১০১ পিস ইয়াবা ট্যাবলেট হৃদয় হোসেনকে আটক করা হয়। এ সময় ইয়াবা ট্যাবলেট বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকারকরে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

স্মাট ফোনে গেম খেলতে না দেওয়ায় কিশোরের আত্নহত্যা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে স্মাট মোবাইল ফোনে গেম খেলতে না দেওয়ায় মায়ের উপর অভিমান করে …