নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে আশ্রায়ন প্রকল্পের গৃহ নির্মান কাজের উদ্বোধন

বড়াইগ্রামে আশ্রায়ন প্রকল্পের গৃহ নির্মান কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম :

 নাটোরের বড়াইগ্রামে ৩০টি পরিবারের জন্য আশ্রায়ন প্রকল্পের গৃহ নির্মান কাজের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য আলহাজ ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। বৃহষ্পতিবার উপজেলার হারোয়া বাহিমালি গ্রামে প্রধান মন্ত্রির দেওয়া উপহার গৃহহীনদের জন্য এ আশ্রায়ন প্রকল্পের নির্মিতব্য গৃহের কাজ ইট গেঁতে উদ্বোধন করেন তিনি।

এরপর দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রধান অতিথি নিজেই। এক দশমিক তিন ছয় একর জমির উপর প্রাথমিকভাবে ত্রিশটি পরিবারের বসবাসের জন্য গৃহ নির্মানের কাজ শুরু করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু রাসেলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান (ভারঃ)  মোঃ আতাউর রহমান আতা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ আমির হামজা, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মোঃ সৈকত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক, আওয়ামী নেতা আবুল কালম (প্রাঃ), গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক।

এছাড়া সেখানে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক সাইফুর ইসলাম, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাব এর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ শাহাবুদ্দিন ইসলাম শিহাব ও সুধীজনেরা। 

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …