নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে আ’লীগ নেতা ডা. সিদ্দিকুরকে স্বাগত জানাতে মহাসড়কে দীর্ঘ বহর

বড়াইগ্রামে আ’লীগ নেতা ডা. সিদ্দিকুরকে স্বাগত জানাতে মহাসড়কে দীর্ঘ বহর

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী পবিত্র মক্কা থেকে হজ¦ পালন শেষ করে নিজ এলাকায় ফিরেছেন।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেল ও মাইক্রোবাসের দীর্ঘ বহর নিয়ে তিনি নিজ দলীয় কার্যালয় উপজেলার বনপাড়া পৌর শহরে পৌঁছেন। এর আগে দুপুর ১টার দিকে তিনি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোল প্লাজায় পৌঁছালে সেখানে বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার নেতা-কর্মীরা স্বাগত জানান। সেখানে সংক্ষিপ্ত পথ সভা শেষে নেতা-কর্মীদের বিশাল স্বাগতম বহর নিয়ে দীর্ঘ ২৫ কিলোমিটার অতিক্রম করে বনপাড়াতে আসেন। পথিমধ্যে দুই উপজেলার ৮টি গুরুত্বপূর্ণ মোড় ও স্থানে পথ সভায় তিনি বক্তব্য দেন।

এ সময় নেতা-কর্মীরা নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের জন্য এমপি হিসেবে প্রান্তিক জনগোষ্ঠীর জনপ্রিয় নেতা বিশিষ্ট চিকিৎসক সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রদানের দাবী জানান। পথ সভায় বক্তারা বলেন, নাটোর-৪ আসনের জন্য গুরুদাসপুর উপজেলার নেতা অধ্যাপক আব্দুল কুদ্দুসকে ৭ বার দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। যার ফলে বড়াইগ্রাম উপজেলা উন্নয়ন বৈষম্যের শিকার হয়েছে। গুরুদাসপুরের চেয়ে বড়াইগ্রামে ভোটার সংখ্যা বেশী থাকলেও গত ৫০ বছরে বড়াইগ্রাম থেকে কাউকে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়া হয়নি। এবার বড়াইগ্রামের জনপ্রিয় নেতা ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে মনোনয়ন দেওয়ার দাবি জানান তারা।

সর্বশেষ সন্ধ্যা ৭টায় বনপাড়া বাজার সড়কে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, প্রবীণ আ’লীগ নেতা সোবাহান প্রামাণিক, বনপাড়া পৌর আ’লীগের সাবেক যগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, চান্দাই ইউনিয়ন আ’লীগের সভাপতি সামসুজ্জামান গোলাম, বনপাড়া পৌর যুবলীগের সভাপতি জাকির হোসেন সরকার ও সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম, উপজেলা সৈনিক লীগের সভাপতি ইছাহাক প্রামাণিক সহ দুই উপজেলার আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …