নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে আগুনে পুড়ল কৃষকের বাড়ি- আহত ২

বড়াইগ্রামে আগুনে পুড়ল কৃষকের বাড়ি- আহত ২


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে সাইফুল ইসলাম (৬২) নামের এক কৃষকের বাড়িতে আগুন লেগে বসতঘরসহ একটি গরু মারা যাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলার নগর ইউনিয়নের মেরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। এসময় নিভাতে গিয়ে দুই জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কৃষক সাইফুল ইসলাম মেরিগাছা গ্রামের বাসিন্দা।
আহতরা হলেন মেরিগাছা গ্রামে সাইফুল ইসলামের ছেলে স্বপন আলী (৩৮) ও মেহেদী হাসান (২৫)
বনপাড়া ফায়ার সার্ভিস সুত্রে জানাযায়, দুপুরে কৃষক সাইফুল ইসলামের রান্না ঘর থেকে সুত্রপাতা হয়। আগুন মুহুর্তের ছড়িয়ে পরে কুষকের বসতবাড়ির কয়েকটি ঘরে। খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর কর্মিরা ঘন্টাব্যাপি চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় আগুনে পুড়ে গিয়েছে দুইটি টিনশেড মাটির ঘর, তিনটি পাটখড়ি ও টিনের বেড়া টিনের ছাউনি ঘর ও গোয়াল ঘরে থাকা একটি গাভী। ঘরে থাকা এক বিঘা জমির রসুনসহ ৫ থেকে ৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এসময় আগুন নেভাতে গিয়ে কৃষক সাইফুল ইসলামের দুই ছেলে আহত হয়েছে।
বনপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা আকরামুল ইসলাম বলেন, আগুনে ৫ থেকে ৬ লক্ষ টাকার ক্ষতি হলেও প্রায় দুই লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মারিয়া, খাতুন বলেন, আহতদের চিকিৎসার বিষয়ে খোজ খবর রাখা হচ্ছে। কৃষকের প্রয়োজনীয় সহযোগিতার ব্যবস্থা করা হবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *