নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামের প্রবাসীর রহস্যজনক মৃত্যু

বড়াইগ্রামের প্রবাসীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: 
নাটোরের বড়াইগ্রামে আফতাব উদ্দিন পাঠান ওরফে আতা (৪৮) নামে এক প্রবাসী ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। আফতাব উদ্দিন উপজেলার মহিষভাঙ্গা গ্রামের সিরাজুল হক পাঠানের ছেলে।

মৃত প্রবাসীর ভাই সাবান পাঠান জানান, বাহারাইন প্রবাসী আফতাব উদ্দিন প্রায় দেড় যুগ পর গত মার্চ মাসে দেশে ফিরে আসেন। আফতাব উদ্দিনের আপত্তি স্বত্তেও তার স্ত্রী মমতাজ বেগম (৪০) প্রতিবন্ধী ছেলে মৃদুল হোসেনের (৮) চিকিৎসার জন্য সাভারে বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। তিনি প্রবাসে থাকাকালে পাঠানো টাকায় মমতাজ গ্রামের বাড়িতে নিজ নামে জমি কিনে দোতলা বাড়ি করেন। এসব বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ চলছিল।
গত মার্চে আফতার বাহরাইন থেকে বাড়ি ফিরে এসে সাভারের বাসা ছেড়ে বাড়িতে আসার কথা বললে মমতাজ তাতে রাজি হননি। বাধ্য হয়ে গত মঙ্গলবার স্ত্রী-সন্তানদের আনতে তিনি সাভারে যান। কিন্তু বুধবার রাত ৯টার দিকে মমতাজ বেগম কাউকে কিছু না জানিয়ে আফতাবের লাশ নিয়ে বাড়িতে আসেন। এ সময় তিনি জানান যে, তার স্বামী ডায়রিয়ায় মারা গেছে। তবে মমতাজ তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে নিহতের স্বজনদের দাবি।

বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন বলেন, আমার কাছে তার মৃত্যুর বিষয়টি স্বাভাবিক বলে মনে হয়নি। অসুস্থ হলে বাড়িতে জানানো উচিৎ ছিলো। পুরো বিষয়টি রহস্যজনক বলেই মনে হচ্ছে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জেনে সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …