নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামের জোনাইল হাট বন্ধ করে দিয়েছে পুলিশ

বড়াইগ্রামের জোনাইল হাট বন্ধ করে দিয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামে জোনাইল হাট বন্ধ করে দিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে শনিবার উপজেলার জোনাইল হাটে অতি প্রয়োজনীয় দোকান ছাড়া সমস্ত দোকান বন্ধ করা রাখতে নির্দেশনা দেয় বড়াইগ্রাম থানা পুলিশ। সেই সাথে সকল জনসাধারণকে বাড়িতে অবস্থানে করে সঠিকভাবে মেনে চলার পরামর্শ দেয় পুলিশ।

জানা গেছে, বিভিন্ন অজুহাতে জনসাধারণ ঘরে না থেকে বাহিরে বের হয়ে আসছেন সার্বক্ষণিক সাতটি উপজেলাতে টহল এবং চেকপোস্ট কার্যক্রম চলছে, সাধারণ মানুষদের নিজ বাড়িতে অবস্থান করাতে সর্বাত্মক কাজ করে যাচ্ছে পুলিশ।

বড়াইগ্রাম থানার সকল ইউনিয়নে, হ্যান্ড মাইক, প্রতিটি ইউনিয়নে কমিটির গঠনের মাধ্যমে সকলকে সামাজিক দূরত্ব ও ঘরে থাকার বিষয়ে আহবান জানানো হচ্ছে। পাশাপাশি প্রয়োজন ছাড়া অযথা ঘরের বাইরে না হতে ও কোন ধরণের গুজবে কান না দেওয়ার পরামর্শ প্রদান করা হচ্ছে। এবিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, অপ্রয়োজনে বাজারে জনসমাগম করবে এমনটি বরদাস্ত করা হবেনা। রাস্তা ঘাটেও অপ্রয়োজনে চলাফেরা করতে দেয়া হবে না।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …