নীড় পাতা / জেলা জুড়ে / বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা

বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে বিলমাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিলমাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আক্তার, জেলা পরিষদের সদস্য আব্দুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও নেতা-কর্মীবৃন্দ।

এই অনুষ্ঠানে প্রধান বক্তা ইসাহাক আলী বলেন, উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এই শোক দিবসের অনুষ্ঠানে আসার জন্যে একটি পক্ষ হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে। বিশেষ করে সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনকে প্রাণ নাশেরর হুমকি দেয়া হচ্ছে। লালপুর উপজেলা আওয়ামী লীগ তা বরদাস্ত করবেনা।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …