নীড় পাতা / জেলা জুড়ে / বঙ্গবন্ধুর সৈনিকরা মানুষের বিপদে ঘরে বসে থাকে না – মেয়র ফেরদৌস

বঙ্গবন্ধুর সৈনিকরা মানুষের বিপদে ঘরে বসে থাকে না – মেয়র ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস বলেছেন, বঙ্গবন্ধু বিশ্বের নির্যাতিত জনগোষ্ঠীর অনুপ্রেরণা, সাহস ও শক্তি। এজন্য তরুণ প্রজম্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধুকে আরো বেশি জানতে হবে। সিংড়া উপজেলার ঘরে ঘরে করোনা ও বন্যায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। কারণ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা কখনো অসহায় মানুষের বিপদে ঘরে বসে থাকে না। আমরা সকল বিপদে আপনাদের পাশে থাকতে চাই। আর আমার কাজে ও চলার পথে ভুলগুলো ক্ষমা করে দিয়ে আর একবার আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত শহীদ চয়েন মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় মেয়র ফেরদৌস এসব কথা বলেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুব আলম বাবু, পৌর কাউন্সিলর শফিকুল ইসলাম, আ’লীগ নেতা গোপাল বিহারী দাস প্রমুখ।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …