নীড় পাতা / জেলা জুড়ে / বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নলডাঙ্গায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নলডাঙ্গায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

বিশেষ প্রতিবেদক:
কুষ্টিয়ায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে এবং দুষ্কৃতকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে নলডাঙ্গা উপজেলার মুক্তিযোদ্ধারা। আজ সকাল ১১ টায় নির্মাণাধীন  নলডাঙ্গা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়।  

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। এছাড়াও উপস্থিতি ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার আলাউদ্দিন, তনসের আলী, ওসমান গণি, হাসান আলী,ইসমাইল হোসেন সহ অনেকে।নলডাঙ্গা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মীরা এই মানববন্ধনে অংশ নেন। মানববন্ধন থেকে জোর দাবি জানানো হয় বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার সাথে জরিতদের গ্রেফতারের এবং কঠোর শাস্তির নিশ্চিতের দাবি জানান। না হলে কঠিন আন্দোলনের গড়ে তোলা হবে বলে জানান তারা ।

নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তার বক্তব্যে বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার ভাস্কর্য যারা ভেঙ্গেছে তারা আর কেউ না তারা পাকিস্তানের প্রেতাত্মা। এখনই সময় তাদের শক্তহাতে প্রতিহত করে বাংলার মাটি থেকে উৎখাত করার। তারা বঙ্গবন্ধুর সোনার বাংলার শান্তি বিনষ্ট করতে উঠে পড়ে লেগেছে। জননেত্রী দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এই অপশক্তিকে কঠোর জবাব দিব।

মুক্তিযোদ্ধরা তাদের বক্তব্যে অপরাধী চক্রদের শাস্তির দাবি তুলে বলেন, দুষ্কৃতকারীরা অন্ধকারে এই হামলা করার সাহস পেয়েছে তবে আমরা জানি এই দুষ্কৃতকারী কারা। কারা কিছুদিন আগে ধর্মের দোহাই দিয়ে ভাস্কর্য ভাঙ্গার দাবি তুলেছিলো। আমরা প্রশাসনের কাছে দ্রুত এসব মৌলবাদী শক্তির বিচার চাই।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …