নীড় পাতা / জেলা জুড়ে / বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বাগাতিপাড়ায় ৫ টাকার চা ২ টাকায় বিক্রি

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বাগাতিপাড়ায় ৫ টাকার চা ২ টাকায় বিক্রি



নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
বঙ্গবন্ধুর প্রতি গভীর ভালোবাসার টানে নাটোরের বাগাতিপাড়ায় বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে ৫ টাকা কাপ চা ২ টাকায় বিক্রি করেছেন জহুরুল ইসলাম (৩৮) নামের এক চা দোকানী। বুধবার উপজেলার লোকমানপুর রেলস্টেশন বাজারে চা বিক্রির ঘটনা ঘটে। দোকানী জহুরুল ইসলাম উপজেলার চিথলিয়া গ্রামের মৃত শুকলাল মন্ডলের ছেলে।  

তিনি জানান, ছোটবেলা থেকেই জহুরুল ইসলাম লোকমানপুর স্টেশন বাজারে চা বিক্রি শুরু করেন। তখন থেকেই তার চায়ের দোকানে বঙ্গবন্ধুর দেশ স্বাধীনের গল্প বিভিন্ন মানুষের কাছে শুনতেন। সেই থেকে বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা জন্মে যায় তার। সেই ভালোবাসা থেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে তিন পুত্রের জনক জহুরুল ইসলাম তার দোকানে চা বিক্রি করেন কম মূল্যে। প্রতিদিন তিনি ৫ টাকা কাপ চা বিক্রি করলেও এদিন বিকাল থেকে শুরু করেন ২ টাকা দরে প্রতি কাপ চা বিক্রি। এ খবর ছড়িয়ে পড়ায় মুহুর্তেই ক্রেতাদের ভীড় জমে যায় জহুরুলের দোকানে। 

এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান কাজল তার দোকানের কম মূল্যের চা পান করেছেন জানিয়ে বলেন, সামান্য চা দোকানী হয়েও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কম মূল্যে চা বিক্রি বঙ্গবন্ধুর প্রতি জহুরুলের অকৃত্রিম ভালোবাসা প্রমাণ করে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …