নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা হবে -অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি

বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা হবে -অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি বলেছেন, বঙ্গবন্ধুর খুনীদের মধ্যে যারা বিদেশে রয়েছে, তাদেরকে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা হবে। একটি গোষ্ঠী এদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি। তাদের ইন্ধনে পাকিস্তানী ভাবধারার কিছু বিপথগামী সেনারা নির্মমভাবে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছে। পাকিস্তানী সেনারা যা করতে পারেনি, এসব মীরজাফরেরা সেটাই করেছে। খন্দকার মোস্তাক, মেজর ডালিম, জিয়াউর রহমান গংরা পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে।

তিনি মঙ্গলবার বিকালে বড়াইগ্রাম পৌর পরিষদ ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন। পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকারের সভাপতিত্বে ও সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট শাহজাহান কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সম্পাদক মিজানুর রহমান, পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, আওয়ামী লীগ নেতা অধ্যাপক আমিনুল হক মতিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুল বারেক, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়াদ্দার, উপজেলা শ্রমিক লীগের সম্পাদক আব্দুল জলিল প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, শ্রমিক লীগ নেতা রবিউল করিম, যুবলীগ নেতা কাওসার আহমেদ অপু, পৌর যুবলীগের আহ্বায়ক সাইদুল ইসলাম এবং বড়াইগ্রাম সরকারী কলেজ ছাত্রলীগের সম্পাদক নিলয় সরকার নাসিম। পরে অনুষ্ঠানে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা ও প্রধানমন্ত্রী ও অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …