বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়ায় ৪’শ টাকার জন্য ভাতিজার হাতে চাচা খুন

বগুড়ায় ৪’শ টাকার জন্য ভাতিজার হাতে চাচা খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ

বগুড়ার মাত্র ৪০০ টাকার জন্য চাচা শামীম হোসেন (৩৫) কে ছুরিকাঘাতে খুন করল ভাতিজা । রোববার রাতে শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের বিহারপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ভাতিজা রনি মিয়া (২২) ও তার বাবা শাহিনুর মিয়াকে (৪৫) আটক করেছে। নিহত শামীম হোসেন বিহারপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়,  শামীম ও তার বড় ভাই শাহিনুর মিলে ঈদ উপলক্ষে কাঁচামালের ব্যবসার পাশাপাশি সেমাই ও নারিকেল বিক্রির ব্যবসা শুরু করে। রোববার বেচাকেনা শেষে বাড়িতে বসে লাভের টাকার ভাগ-বাটোয়ারার সময় শামীমের ভাগে ৪০০ টাকা কম হয়। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়ার সময় শাহিনুরের ছেলে রনি মিয়া  চাচা শামীমের পেটে ছুরিকাঘাত করে। আহত শামীমকে ঠেঙ্গামারা টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, সেমাইয়ের ব্যবসার লাভের ৪০০ টাকা নিয়ে বিরোধের জের ধরে রনি তার চাচাকে ছুরিকাঘাত করে খুন করেছেন। ঘটনার পর পরই রনি ও তার বাবা শাহিনুরকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ সোমবার  বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে মর্গে পাঠানো হয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …