নীড় পাতা / আইন-আদালত / বগুড়ায় ইয়াবাসহ আটক -১

বগুড়ায় ইয়াবাসহ আটক -১


নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ার শেরপুরে ইয়াবাসহ অসীম কুমার সরকার (২৩) নামের একজনকে আটক করেছে র‌্যাব। গতকাল ১৯ এপ্রিল রাত নয়টার দিকে তাকে শেরপুরের ফুড ভিলেজের সামনে থেকে তাকে ৪২৪৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক অসীম গাইবান্ধা জেলার কিশামত গোপালপুর গ্রামের বাদল চন্দ্র সরকারের ছেলে।

সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল গতকাল ১৯ এপ্রিল রাত নয়টার দিকে বগুড়া জেলার শেরপুর থানাধীন বগুড়া হতে ঢাকাগামী মহাসড়ক সংলগ্ন পশ্চিমপার্শে ফুড ভিলেজের সামনে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ইয়াবা সংরক্ষণ ও বিক্রয়কালে ৪২৪৫ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ২৩ হাজার ৫শ টাকাসহ অসীমকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি জব্দকৃত ইয়াবা ট্যাবলেট অজ্ঞাত এলাকা হতে ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ গোপনে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয় ও বিক্রয় করে আসছে। এই ঘটনায় বগুড়া জেলার শেরপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

লালপুরে এক যুগ পরে যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।  সভাপতি রাজিব /সেক্রেটারি আরিফ

নিজস্ব প্রতিবেদক, ইউসুফ হুসাইন লালপুর (নাটোর ) নাটোরের লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়ন শাখায় দীর্ঘ ১যুগ …