নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / বগুড়ার কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৩০ বোতল ফেন্সিডিলসহ ১ যুবককে গ্রেপ্তার

বগুড়ার কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৩০ বোতল ফেন্সিডিলসহ ১ যুবককে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) :

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৩০ বোতল ফেন্সিডিলসহ ১ যুবককে গ্রেপ্তার হয়েছে। 

কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ সূ্ত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) মধ্যরাতে হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের পুলিশ সুপার হাবিবুর রহমানের নির্দেশনায় কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলীর নেতৃত্বে সঙ্গীয় অফিসার-ফোর্স বগুড়া সদর উপজেলাধীন গোকুল এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে রংপুর থেকে আসা ঢাকা গামী শাহ মুকাম পরিবহন বাসে তল্লাশি চালিয়ে যাত্রী আশরাফুল ইসলাম (৩৬) এর হেফাজতে রাখা ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন। গ্রেপ্তারকৃত আশরাফুল ইসলাম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার এনায়েতপুর গ্রামের মৃত সাহেব আলীর ছেলে। এ বিষয়ে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি হয়েছে। 

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলী এ তথ্য নিশ্চিত করে জানান, মাদকবিরোধী অভিযানে ৩০ বোতল ফেন্সিডিলসহ আশরাফুল ইসলাম নামে ১ যুবককে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তিনি আরো জানান, আমাদের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে। 

আরও দেখুন

নন্দীগ্রামে চড়কপূজার চড়কির গাছ ভেঙে চারজন আহত 

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে চড়কপূজার চড়কির গাছ ভেঙে চারজন আহত হয়েছে। শুক্রবার (১০ মে) ঘটনাটি …