নীড় পাতা / ই-লার্নিং / বউ বাজি রেখে অনলাইনে লুডুর জুয়া: সংঘর্ষে আহত ২

বউ বাজি রেখে অনলাইনে লুডুর জুয়া: সংঘর্ষে আহত ২

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর সদরের হালসায় অনলাইনে বউ বাজি রেখে লুডুর জুয়া খেলতে গিয়ে সংঘর্ষে ফিরোজা (৪৫) এবং রেখা (৫০) নামে দুইজন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পার হালসা আশ্রায়ন গ্রামে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সন্ধ্যার শাজাহানের ছেলে আশিক (২৭) শুকুরের ছেলে মহসিন (২৫) শফি মন্ডলের ছেলে শহিদ(৩৫) মিলে মোবাইল ফোনে অনলাইন জুয়া খেলছিল। এই জুয়ায় তারা নিজেদের স্ত্রীদের বাজি রাখে। বিষয়টি তাদের পরিবারের মধ্যে জানাজানি হয়। পরে তাদের স্ত্রীরা এসে সেখানে ঝগড়া ঝাটি শুরু করে। সেখানে উপস্থিত লোকজনের হস্তক্ষেপে তারা যে যার বাড়ি চলে যায়। পরে রেখার ছেলে রাকিব ও রেখার ভাই রঞ্জু আশিক এর বাড়িতে গিয়ে তার শ্বাশুড়ি ফিরোজাকে মারপিট করে গুরুতর আহত করে। এতে মহিউদ্দিনের স্ত্রী রেখা খাতুনও আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ভিকটিমদের পরিবারের সাথে যোগাযোগ করেও তাদের কারো বক্তব্য পাওয়া যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ সেখানে গেলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয় ইউপি সদস্যদের মাধ্যমে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয় বলে জানিয়েছেন তিনি। অনলাইন জুয়া খেলার ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, বিষয়টি তিনি জানতেন না। খোঁজখবর নিয়ে এমনটি ঘটলে কঠোর হস্তে দমন করা হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …