শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ফুলবাগান ব্লাড ডোনার গ্রুপের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ফুলবাগান ব্লাড ডোনার গ্রুপের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:
এসো করি রক্ত দান করি বেঁচে যাবে একটি প্রাণ এই প্রতিপাদ্য নানা আয়োজনে ফুলবাগান ব্লাড ডোনার গ্রুপের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে ফুলবাগান হেলিপ্যাড মাঠ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় হেলিপ্যাড মাঠে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে আলোচনা সভা কেক কাটা ও এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। এ সময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন এনডিসি ও বিঙ্গ ম্যাজিষ্টেড মোঃ শাহাদত হোসেন খান, যুব উন্নয়ন কর্মকর্তা নাটোর সদর আব্দুস সবুর,জেলা প্রশাসকের নাজির তৌহিদুল ইসলাম, ফুলবাগান ব্লাড ডোনার গ্রুপের উপদেষ্টা হাসিবুল হোসাইন, আল মামুন, মোয়াজ্জেম মল্লিক, ওয়ারেশ মল্লিক, ফুলবাগান ব্লাড ডোনার গ্রুপের সভাপতি রেজওয়ান মল্লিক, সাধারন সম্পাদক মোহাম্মদ শাকিল সহ অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন অসহায় গরিব মানুষের পাশে ফুলবাগান ব্লাড ডোনার গ্রুপ দীর্ঘ এক বছর পাশে আছে। তারা সম্পর্ন বিনা পয়সাতে অসহায় মানুষের পাশে আছে। তাদের এই সংঘঠনে প্রায় ৮শ স্বেচ্ছাসেবী বিনে পয়সাতে শ্রম দিচ্ছে । তাদের একটাই স্বার্থ অসহায় গরিব মারুষের পাশে দাড়ানো।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …