নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / ফলোআপ: চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার্থীকে লাঞ্ছিত করায় সাংসদ আমিনুলকে অবাঞ্ছিত ঘোষণা

ফলোআপ: চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার্থীকে লাঞ্ছিত করায় সাংসদ আমিনুলকে অবাঞ্ছিত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিদ্যালয়ের নবীন-বরণ অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে নিয়ে গান পরিবেশন করায় শিক্ষার্থীকে লাঞ্চিতের ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য আমিনুল ইসলামকে অবাঞ্ছিত ঘোষণা করেছে উপজেলা আওয়ামীলীগ।

বৃহস্পতিবার সন্ধ্যায় ভোলাহাট উপজেলা প্রেসক্লাব চত্ত¡রে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয় এবং ন্যাক্কারজনক এ ঘটনার আনুষ্ঠানিকভাবে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ আশরাফুল হক চুনু। সংবাদ সম্মেলনে বলা হয়, উপজেলার মুশরিভূজা ইউসুফ আলী স্কুল এন্ড কলেজের নবীন-বরন ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ আমিনুল ইসলাম। ওই অনুষ্ঠানে এক ছাত্রী বঙ্গবন্ধুকে নিয়ে গান গাওয়ার এক পর্যায়ে বাধা দেয় বিএনপির নেতাকর্মীরা এবং ছাত্রীর গানের ডায়েরীটি ছুঁড়ে ফেলে দেয়া হয়। একপর্যায়ে জোর করে ওই ছাত্রীকে মঞ্চ থেকে নামিয়ে দেয়া হয়।

সংবাদ সম্মেলনে সাংসদ আমিনুলকে অবাঞ্ছিত ঘোষণার পাশাপাশি জাতির পিতাকে অবমাননা করার অপরাধে এমপি’র দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ রাব্বুল হোসেন, জেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ আব্দুল খালেক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ ইয়াসিন আলী শাহ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …