নীড় পাতা / জেলা জুড়ে / প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নাটোরে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নাটোরে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি নেতা কতৃক আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নাটোরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠন। আজ সোমবার বিকাল ৫ টার দিকে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।
মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে তারা নাটোর প্রেসক্লাবের সামনে সমবেত হয়ে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, নাটোর – নওঁগা সংরক্ষিত আসনের মহিলা এমপি রতœা আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সহ সভাপতি উমা চৌধুরি জলি, যুগ্ম সাধারন সম্পাদক মোর্তজা আলী বাবলু।

সমাবেশে বক্তারা বলেন , প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যখন সামনে এগিয়ে চলছে ঠিক সেই সময় বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা মাথাচারা দিয়েছে উঠছে। তারই প্রমান রাজশাহীর ঘটনা। রাজশাহীতে বিএনপির জনসভায় প্রকাশ্যে যে ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। তারা যদি কখনো ক্ষমতায় যায় তাহলে এই দেশটাকে গিলে খাবে। তাদের কাছে কেউই নিরাপদ থাকবে না।
প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদকে দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির আওতায় আনতে প্রশাসনের প্রতি দাবী জানান তারা। পরে রাত্রি দশটার দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান নাটোর থানায় আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন বিষয়টি সত্যতা স্বীকার করে বলেন, শরিফুল ইসলাম রমজান একটি এজাহার দায়ের করেছেন। এ বিষয়ে পড়ে সিদ্ধান্ত জানানো হবে।

আরও দেখুন

বগুড়া-নাটোর মহাসড়কে বেআইনিভাবে ট্রাক পার্কিং করলেই মামলা 

নিজস্ব প্রতিবেদক: বগুড়া-নাটোর মহাসড়কে দুর্ঘটনা রোধে বেআইনিভাবে ট্রাক পার্কিংসহ তিন চাকার অবৈধ যানবাহন চলাচল বন্ধ …