নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / প্রধানমন্ত্রীর নির্দেশ মানতেই ইফতার পাটি না করে অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেছে বিজিবি ৫৯ ব্যাটালিয়ন

প্রধানমন্ত্রীর নির্দেশ মানতেই ইফতার পাটি না করে অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেছে বিজিবি ৫৯ ব্যাটালিয়ন

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জে পবিত্র রমজান মাসের ইফতারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মানতেই ও ব্যয় সংকোচন নীতির আহ্বানে নিজেরা ইফতার পার্টি না করে সমাজের অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া, দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি ৫৯ ব্যাটালিয়ন।

আজ মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে সাড়ে ৫ টার দিকে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি ৫৯ (রহনপুর) ব্যাটলিয়ন আয়োজনে ব্যাটালিয়ন সদর দপ্তরের ক্যাম্পে এসব ইফতার বিতরণ করা হয়।

সমাজের অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া, দুঃস্থ প্রায় ২৬০ জনের মাঝে এসব ইফতার বিতরণ করেন ৫৯ (রহনপুর) বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া।

ইফতার বিতরণ শেষে বিজিবি অধিনায়ক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যয় সংকোচনের উদ্দেশ্যে চলতি বছর ইফতার মাহফিল না করার সীধান্ত নিয়েছেন। এই আহ্বানে সাড়া দিয়ে বিজিবি মহাপরিচালকের নির্দেশনায় বিজিবি ব্যাটলিয়নে ইফতার পার্টি না করার সীধান্ত নেয়। সেই খরচ বাঁচিয়ে সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণীর মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আগামী দিনেও এই ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি। সেই সাথে ঈদুল ফিতরকে সামনে রেখে চোরচালানকারীরা যাতে সীমান্ত দিয়ে অবৈধভাবে কোন ধরনের মাদক বা অস্ত্র নিয়ে আসতে না পারে দিকে সর্ক অবস্থায় বিজিবি সদস্যরা। সীমান্তের বিয়ষে সর্বস্তরের মানুষের সহায়তা চান ৫৯ (রহনপুর) বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া।

এসময় উপস্থিত ছিলেন,৫৯ (রহনপুর) বিজিবি ব্যাটলিয়নের উপ-অধিনায়ক মেজর খন্দকার শাহরিয়ার আলম, সহকারী পরিচালক মুহাম্মদ জামাল উদ্দীনসহ বিজিবির বিভিন্ন স্তরের সদস্যরা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …