নীড় পাতা / উত্তরবঙ্গ / প্রথম শ্রেণীর পৌর সভা গড়ার লক্ষে পুনরায় নৌকায় ভোট দিন

প্রথম শ্রেণীর পৌর সভা গড়ার লক্ষে পুনরায় নৌকায় ভোট দিন

নিজস্ব প্রতিবেদক, হিলি:
তৃতীয় ধাপে দিনাজপুরের হাকিমপুর পৌরসভা নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী জামিল হোসেন চলন্ত বলেছেন, হাকিমপুর পৌর সভাকে আধুনিকায়ন ও প্রথম শ্রেণীর পৌরসভা গড়ার লক্ষে এবং বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও পৌর সভার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হাকিমপুর পৌরসভা নির্বাচনে নৌকা মার্কায় পুনরায় ভোট দিন।

বুধবার বিকেলে পৌর শহরের আরনু জুটমিল,পালপাড়া, ছাতনী চারমাথা, ও ছোটডাঙ্গাপাড়া,নির্বাচনী পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

নৌকার মাঝি জামিল হোসেন চলন্ত বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা নৌকা মার্কায় পুনরায় মেয়র প্রার্থী হিসেবে আমাকে হাকিমপুর পৌরসভায় মনোনীত করেছেন, আপনারাও আমাকে গ্রহণ করেছেন। এখন আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত যদি আপনারা আমার পাশে থাকেন, এবং আপনাদের ভোটে আমাকে পুনরায় মেয়র হিসাবে নির্বাচিত করেন। আমি কথা দিতে চাই হাকিমপুর পৌর সভাকে বর্তমান দ্বিতীয় শ্রেণীর পৌর সভা থেকে প্রথম শ্রেণীর পৌর সভা গড়ব।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দিক নির্দেশনা মোতাবেক দিনাজপুর-৬ আসনের সংসদ শিবলী সাদিক বলেছেন, নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করেন, পৌর সভার উন্নয়ন ও প্রথম শ্রেণীর পৌর সভা গড়ার দ্বায়িত্ব সরকারের।

নির্বাচনী পথসভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমদাদুল হক চৌঃ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন প্রতাপ মলিক, সাবেক মেয়র কামাল হোসেন রাজ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, হিলি স্থলবন্দরের বিশিষ্ট ব্যবসায়িক আলহাজ্ব শাফি, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা আ.লীগ সরকারের নেতৃত্বে নানামুখী উন্নয়ন, পদক্ষেপ ও কর্মসূচির কথা তুলে ধরে হাকিমপুর পৌরসভার উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেন এবং নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

এদিকে মাঘের কনকনে শীত, ঠান্ডা বাতাস, কালো মেঘাচ্ছন্ন আকাশ এবং হালকা কুয়াশাকে হার মানিয়ে নৌকা মার্কার নির্বাচনী পথসভা গুলোতে নারী ও পুরুষের উপস্থিতি চোখে পড়ার মত।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …