নীড় পাতা / উত্তরবঙ্গ / প্রথম পর্যায়ে চাঁপাইনবাবগঞ্জে ৪ হাজার ৮’শ ফাইল করোনা ভ্যাকসিন এসে পৌঁছেছে

প্রথম পর্যায়ে চাঁপাইনবাবগঞ্জে ৪ হাজার ৮’শ ফাইল করোনা ভ্যাকসিন এসে পৌঁছেছে


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে করোনার ৪ হাজার ৮’শ ফাইল ভ্যাকসিন এসে পৌঁছেছে। আজ দুপুর ২টায় জেলা সিভিল সার্জন অফিসে প্রথম পর্যায়ের এসব টিকা এসে পৌঁছায়। এ সময় জেলা সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী এসব টিকা বুঝে নেন। পরে সেগুলো ই.পি.আই ষ্টোরের বিশেষ ফ্রিজে সংরক্ষণের ব্যবস্থা করা হয়।

এ সময় সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, ‘করোনার টিকা প্রদানে সব ধরনের ব্যাবস্থা এরই মধ্যে জেলা স্বাস্থ্য অধিদপ্তর গ্রহন করেছে। আগামী ৭ ফেব্রুয়ারী জেলায় করোনার টিকা কার্যক্রম শুরু হবে। টিকা নেওয়ার আগে অবশ্যই নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে হবে।

তিনি আরও জানান, ৪ কার্টুনে ৪ হাজার ৮০০ ফাইল করোনা টিকা আমরা পেয়েছি, যা থেকে  ৪৮ হাজার মানুষকে এই টিকা প্রদান করা যাবে। পাশাপাশি টিকা গ্রহণে  মানুষের মাঝে ভীতি দূর করতেও কাজ করছে বলে জানান সিভিল সার্জন।’ 

অপরদিকে, জেলাবাসীকে অ্যাপসের মাধ্যমে নিবন্ধন করার আহ্বান জানিয়ে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, ‘স্বতঃস্ফূর্তভাবে জেলার মানুষ সবাই টিকা নিতে এগিয়ে আসবে এবং মানুষের মাঝে আত্মবিশ্বাস বাড়নোর জন্য জেলার উর্ধ্বতন কর্তৃপক্ষই প্রথমেই এই টিকা গ্রহণ করবে।’

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, স্বাচিপ সভাপতি ডা. গোলাম রাব্বানী, জেলা ওষুধ প্রশাসনের সহকারি পরিচালক ডা. ফুয়ারা ইয়াসমিন, বেক্সিমো কোম্পানীর রাজশাহী ডিপো রশিদ আহম্মেদ ও আইন-শ্ঙৃখলা বাহিনীর সদস্যরা।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …