নীড় পাতা / জেলা জুড়ে / প্রথম ধাপে উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন 

প্রথম ধাপে উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন 

নিজস্ব প্রতিবেদক:

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে ৩ টি উপজেলায় ৮ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। আজ ২৩ এপ্রিল মঙ্গলবার জেলা নির্বাচন অফিসে এই প্রতীক বরাদ্দ করা হয়। গতকাল ২২ এপ্রিল মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। নাটোরের নলডাঙ্গা উপজেলায় ৯ জন নাটোর সদর উপজেলায় ৫ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর সিংড়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে সেই অপহরণের শিকার দেলোয়ার হোসেন পাশা।

এদিকে নলডাঙ্গা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার এবং নাটোর সদর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন আনু তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। আজ প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই পোস্টার ব্যানার ফেস্টুন ব্যবহার করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা প্রচার-প্রচারণায় নেমে যাবেন। আগামী ৬ মে রাত্রি বারোটা পর্যন্ত তারা প্রচার-প্রচারণা চালাতে পারবেন। তারপরে ৮ মে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত সারাদিন বিরতিহীন ভাবে ভোট অনুষ্ঠিত হবে।

প্রথম ধাপে নাটোরে তিনটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …