নীড় পাতা / আইন-আদালত / প্রতিবন্ধী ভাইয়ের লাঠির আঘাতে বোন নিহত

প্রতিবন্ধী ভাইয়ের লাঠির আঘাতে বোন নিহত


নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে মানসিক প্রতিবন্ধী ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় বোন আজমী আরা (৪২) নিহত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১০ টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর মানসিক প্রতিবন্ধী মোকছেদ আলীকে (২৩) বাড়িতেই শিকলে বেঁধে রাখা হয়। নিহত আজমীআরা ও মানসিক প্রতিবন্ধী মোকছেদ আলী বীরপলি গ্রামের মৃত কোরবান আলীর ছেলে-মেয়ে। আজমী আরা একই গ্রামের সুমন মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানিয়েছে, মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী হওয়ায় গত ৫ বছর ধরে তার বড় বোনের বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখা হতো। শুক্রবার তাকে গোসল করানোর জন্য বড় বোন আজমী আরা কিছু সময়ের জন্য শিকল খুলে দিয়ে সংসারের কাজ করতেছিলো। এই সুযোগে মোকছেদ আলী একটি লাঠি নিয়ে বড় বোন আজমী আরার মাথায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু ঘটে।

থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানিয়েছেন, এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি। এছাড়াও মোকছেদ আলী একজন মানসিক প্রতিবন্ধী। তবে আজমী আরার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের লোকজনদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *