নীড় পাতা / জেলা জুড়ে / প্রচারণার শেষ দিনে বাগাতিপাড়ায় আচরণবিধি লংঘণের দায়ে দুই প্রার্থীর জরিমানা

প্রচারণার শেষ দিনে বাগাতিপাড়ায় আচরণবিধি লংঘণের দায়ে দুই প্রার্থীর জরিমানা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
আগামী ২৮ নভেম্বর তৃতীয়ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণার শেষ দিনে আচরণ বিধি লংঘণের দায়ে নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীসহ দুই জনকে জরিমানা করা হয়েছে। শুক্রবার রাত ৯ টায় অভিযান চালিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যার ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।

আদালত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পাঁকা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মেহেদী হাসান দোলনের সমর্থকরা (আওয়ামী লীগের বিদ্রোহী) স্বতন্ত্র প্রার্থী নয়েজ উদ্দিনের মোটরসাইকেল প্রতীকের খাটখইর, গফুরাবাদ এবং চকমহাপুরের নির্বাচনী প্রচারণার তিনটি ক্যাম্প ভাংচুর করে। এ ঘটনায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা করেন। অন্যদিকে একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী ভ্যানগাড়ি প্রতীকের আব্দুল মতিনকে আচরণবিধি ভংগ করে মোটরসাইকেল শোডাউন করার দায়ে ৩ হাজার টাকা জরিমানা করেন।

এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যা জরিমানা সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে প্রার্থী নয়েজ উদ্দিন বলেন, ভুল ব্যক্তিকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়ায় তার মোটরসাইকেল প্রতীকে ভোট দিতে ভোটারদের গণজোয়ার বইছে। এসব মেনে নিতে পারছে না বলেই নৌকা প্রতীকের প্রার্থী তার মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাংচুর করছে। তবে তিনি মনে করেন এসব করেও তার বিজয় ঠেকাতে পারবেনা, জনগন তাকেই ভোট দিয়ে বিজয়ী করবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …