নীড় পাতা / উত্তরবঙ্গ / পৌর আওয়ামী লীগের কমিটি নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পৌর আওয়ামী লীগের কমিটি নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ টায় দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলী হাসান বলেন, নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে আমাকে জড়িয়ে ২১ ফেব্রুয়ারি দৈনিক করতোয়া পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় উল্লেখ করা হয়েছে কয়েকজন নেতা আমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এই কমিটি ঘোষণা করিয়েছেন। এই কথাগুলো একেবারেই মিথ্যা ও বানোয়াট। এ ব্যাপারে আমার বক্তব্য হচ্ছে যে, আমি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এর কারণ ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন হলেও পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন নেই। দৈনিক করতোয়া পত্রিকার উপজেলা প্রতিনিধি মুক্তার হোসেন বকুল পৌর আওয়ামী লীগের সভাপতি হওয়ার স্বপ্নে বিভোর রয়েছে। মুক্তার হোসেন বকুল উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক পদে ছিলো এবং কাউন্সিলর শাহীরুল ইসলাম হঠাৎ বিএনপি থেকে এসে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে আসার কথাশুনে নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে উঠে।

তিনি আরো বলেন, জাতীয় পার্টি থেকে আসা হাইব্রিড আনোয়ার হোসেন রানার নেতৃত্বে পৌর আওয়ামী লীগ ধ্বংস হয়েছে। আমরা দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছি। সাবেক ছাত্রনেতা আব্দুর রাজ্জাককে সভাপতি, রাকিবুল হাসান রাজ্জাককে সাধারণ সম্পাদক ও তারেক মাহমুদ ডিউকে সাংগঠনিক সম্পাদক করে পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …