নীড় পাতা / জেলা জুড়ে / পৌরসভা নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে – জেলা প্রশাসক

পৌরসভা নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে – জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে গোপালপুর পৌরসভা নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে। কোন ভাবেই নির্বানীয় আচরণবিধি লঙ্ঘন করা যাবেনা। সবাইকে আইন শৃংখলা ও নির্বাচনীয় আইন মেনে চলতে হবে। নির্বাচনীয় আচরণ বিধি যে লঙ্ঘন করবে, প্রশাসনের পক্ষ থেকে তার বিরুদ্ধে আইনাণুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোমবার বিকেলে লালপুর উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা ও আচরণবিধি সংক্রান্ত গোপালপুর পৌরসভা নির্বাচনে মেয়র ও কমিশনার পদপ্রার্থীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নাটোরের জেলা প্রশাসক শাহরিয়াজ এসব কথা বলেন।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোরের জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা। তিনি তার বক্তব্যে বলেন, নির্বাচনীয় এলাকায় আইন শৃংখলা রক্ষার্থে তিন স্তরে পুলিশ সহ অনান্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত থাকবে। সুষ্ঠ ও নিরপেক্ষ এবং শান্তি পূর্ণ ভাবে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর জেলা নির্বাচন অফিসার আছলাম, লালপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি শাম্মি আক্তার, লালপুর থানার ওসি সেলিম রেজা, উপজেলা নির্বাচন অফিসার হাসিব বিন শিহাব প্রমুখ। এছাড়া গোপালপুর পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণকারী মেয়র ও কমিশনার পদপ্রার্থীরা উপস্থিত ছিলেন ।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …