শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / পুলিশের বিপিএম পদক পেলেন নাটারের জুয়েল রানা

পুলিশের বিপিএম পদক পেলেন নাটারের জুয়েল রানা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:  
বাংলাদেশ পুলিশ কে ডিজিটালাইজেশন, পুলিশের ক্রাইম ডাটা ম্যানেজমেন্ট সিস্টেম, অনলাইন জিডি সিস্টেম তৈরির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভুমিকা পালনসহ দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃংখলামূলক আচরনে প্রশংসনীয় অবদান রাখার জন্য বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মানজনক বিপিএম-সেবা পদক পেলেন নাটোরের কৃতি সন্তান জুয়েল রানা।

১ লা জানুয়ারী রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা যায়। ০৩ জানুয়ারী মঙ্গলবার রাজারবাগ পুলিশ লাইনে পুলিশ সপ্তাহ পালন অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী তাকে বিপিএম পদক ব্যাচ পরিয়ে দেন। জুয়েল রানা ২০০৮ সালে বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে যোগদান করেন। এর আগে ২০১৫ সালে পুলিশ সপ্তাহে বাংলাদেশ পুলিশ কে ডিজিটাল করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার স্বীকৃতি স্বরূপ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ (গ্রেড-অ) পদকে ভূষিত হয়েছিলেন তিনি।

জুয়েল রানার গ্রামের বাড়ি নাটোর জেলার লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের কামারহাটি গ্রামে। তিনি ওই গ্রামের এলাহী মোল্লা ও জুমকা বেগম দম্পতির সন্তান। বিপিএম পদক পাওয়ায় জুয়েল রানা বলেন, আমি এই পদক পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পদক পাওয়ার ফলে জনগনের প্রতি আমার দায়িত্ব আরো বেড়ে গেলো। কাজে আরো বেশি উৎসাহিত হবো। জনগনকে আরো অধিক সেবা দিতে পারবো বলেও আশা করছি। বর্তমানে তিনি ঢাকা সিআইডি হেডকোয়ার্টারে এএসআই (নিরঃ) পদে কর্মরত আছেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …