নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়া-বাগমারা মহাসড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পুঠিয়া-বাগমারা মহাসড়ক নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়া থেকে বাগমারা পর্যন্ত মহাসড়ক (জেড-৬০০৪) যথাযথ মান ও প্রশস্ততায় উন্নতীকরণ এর ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। সড়ক ও জনপথ অধিদপ্তর রাজশাহী ১৩০ কোটি টাকা ব্যায়ে ২৭ কিলোমিটার সড়কটি বাস্তবায়ন করছেন।

আজ (২৪ মার্চ) বুধবার সকাল ১০টায় সড়কের নির্মান কাজের উদ্বোধন করেন রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের সংসদ সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যান বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান। এ সড়কটির অবকাঠামোগত উন্নয়ন ও স¤প্রসারণ কাজের উদ্বোধন উপলক্ষে সড়ক ও জনপদ অধিদপ্তর রাজশাহীর নির্বাহী প্রকৌশলী মো.সামসুজ্জোহা’র সভাপতিত্বে এক আলোচানা সভা অনুষ্ঠিত হয়। সভায় শাহারিয়ার রহিম কনকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, সওজ’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী সাদেকুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অধ্যাক্ষ নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা যুবলীগের সহ-সভাপতি ওবাইদুর রহমান, আ’লীগ নেতা ও মৎস্য ব্যবসায়ী আমজাদ হোসেন, জিউপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহফুজ আহম্মেদ ডলার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠু, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নাসির উদ্দীন উইলিয়াম প্রমুখ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …