নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র রবি’কে বিজয়ী করতে উপজেলা চেয়ারম্যানের গণসংযোগ

পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র রবি’কে বিজয়ী করতে উপজেলা চেয়ারম্যানের গণসংযোগ


নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়া পৌরসভার নির্বাচনে আ’লীগের মনোনিত নৌকার প্রার্থী রবিউল ইসলাম রবি’কে বিজয়ী করতে আ’লীগের দলীয় নেতাকর্মীরা নির্বাচনী গনসংযোগ ও মতবিনিময় সভা করেছে। রবিবার (২০ ডিসেম্বর) বিকাল ৩ টায় গোপালহাটী ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা, পথসভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনমিয় সভায় পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, আগামী (২৮ ডিসেম্বর) সোমবার পৌরসভার নির্বাচনে আ’লীগের মনোনিত নিজ দলীয় প্রার্থী রবিউল ইসলাম রবি’কে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সমর্থন ব্যক্ত করতে ভোটারদের প্রতি আহ্বান জানান। এর আগে তিনি দলীয় নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবী, সংগঠন ও সম্প্রদায়ের সঙ্গে কুশল বিনিময় ও গণসংযোগ করে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে ভোট ও দোয়া চান। পাশাপাশি ঐ এলাকার নারীদের সঙ্গে মতবিনিময় সভায় বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে দলীয় প্রার্থী রবি’র পক্ষে নৌকা প্রতিকে ভোট চেয়ে নির্বাচনি লিফলেট বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ, সাবেক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম ফারুক, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, পুঠিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক খ.ম জাহাঙ্গীর আলম জুয়েল প্রমুখ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …