নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়া উপজেলা যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

পুঠিয়া উপজেলা যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

আরিফুল রুবেল, পুঠিয়া:
মুজিববর্ষ উপলক্ষে রাজশাহীর পুঠিয়ায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছে যুবলীগ। মঙ্গলবার (৩০জুন) সকালে পুঠিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে পৌরসভার ৫নং ওয়ার্ডে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ। মুজিববর্ষ উপলক্ষে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় পুঠিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করা হয়।

পুঠিয়া উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র রবিউল ইসলাম (রবি) বলেন, গাছ লাগানো হচ্ছে, আপনারা এ গাছের যত্ন নেবেন। গাছ আমাদের পরম বন্ধু। একটি গাছ আমাদের প্রাকৃতিক পরিবেশকে যেমন সুন্দর রাখে, তেমনি দেয় অক্সিজেন, দেয় সুশীতল ছায়া। তাছাড়া একটি গাছ কালের সাক্ষী হয়ে থাকে অনেক অনেক বছর। গাছগুলো বড় হলে পৌরসভার মানুষের নজর কাড়বে ও সৌন্দর্য বৃদ্ধি করবে।

কর্মসূচি চলাকালে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সহ-সভাপতি ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোবারক হোসেন মিলন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, ক্রীড়া সম্পাদক নাসির উদ্দিন উইলিয়াম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সেলিম শেখ, বন ও পরিবেশ সম্পাদক কামরুল ইসলাম মিঠু, আবুল কাশেম সহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সুমনউজ্জামান সুমন ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …