নীড় পাতা / আইন-আদালত / পুঠিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের মামলায় যুবক কারাগারে

পুঠিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের মামলায় যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়া উপজেলায় দশম শ্রেণীর এক শিক্ষার্থী (১৬) কে ধর্ষণের অভিযোগে সোহান আলী ওরুফে সুজন (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল ৫ই জানুয়ারী মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার দিবাগত রাত্রী ১টায় উপজেলার বিড়ালদহ এলাকায় কবিরের মোড় সংলগ্ন মজিবুর রহমানের বাড়ি থেকে সুজনকে আটক করা হয়।

উপজেলার বানেশ্বর খুটিপাড়া গ্রামের ওই স্কুলছাত্রীর মায়ের দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, গত ৩০ শে ডিসেম্বর রাত সাড়ে ১০ টার দিকে প্রতিবেশি সোহান আলী ওরুফে সুজন (২২) বাড়ির পাশের আম বাগানে তার স্কুলপড়ুয়া মেয়েকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই কিশোরীর আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সুজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পর স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে গত ৪ জানুয়ারী সোমবার রাতে কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

পুঠিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) খালেদুর রহমান জানান, সোমবার রাতে বাদীর এজাহার গ্রহণ করে একমাত্র আসামি সুজনকে ওই দিন রাতেই আটক করা হয়। মঙ্গলবার দুপুরে আসামী সুজনকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। সেই সঙ্গে ওই স্কুলছাত্রীর জবানবন্দির রেকর্ড আদালতে ও ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের (ওসিসি)তে পাঠানো হয়েছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …