বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়ায় পুলিশের পৃথক অভিযানে গাঁজা ইয়াবাসহ দুইজন গ্রেফতার

পুঠিয়ায় পুলিশের পৃথক অভিযানে গাঁজা ইয়াবাসহ দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়া উপজেলায় গতকাল শনিবার রাতে থানা পুলিশের পৃথক অভিযানে ২০০ গ্রাম গাঁজা ও ২৫ পিচ ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে সে মামলায় তাদের আদালতের মাধ্যমে জেলহাজতেও প্রেরন করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার গন্ডোগোহালী গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে জাহিদুল ইসলাম (২৩) ও রাজশাহীর বোয়ালিয়া থানার রানীনগর এলাকার শাহজাহান হোসেনের ছেলে সাজিদ হোসেন (৩০)। জাহিদুলকে ২০০ গ্রাম গাঁজা ও সাজিদকে ২৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে উপজেলার কাঁঠালবাড়িয়া উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২০০ গ্রাম গাঁজাসহ জাহিদুল ইসলামকে গ্রেফতার করে থানায় আনা হয়।

অপরদিকে বানেশ্বর বাজার সংলগ্ন ধান হাটা নামক এলাকায় আরো একটি অভিযান চালিয়ে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সাজিদ হোসেনকে গ্রেফতার করে থানায় আনা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম জানান, গ্রেফতারকৃত দু’জনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সে মামলায় রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …