নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় দুর্গোৎসব উপলক্ষে নগদ অর্থ ও জি.আর. চালের ডিও বিতরণ

পুঠিয়ায় দুর্গোৎসব উপলক্ষে নগদ অর্থ ও জি.আর. চালের ডিও বিতরণ


নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে রাজশাহীর পুঠিয়া উপজেলার ৪৩ টি পূজা মন্ডপে সরকারি অনুদান (জি,আর) জেনারেল রিলিজের ৫০০ কেজি চাউল ও রাজশাহী-৫ আসনের এমপির নিজস্ব তহবিল হতে প্রতিটি মন্ডপের সভাপতি ও সম্পাদকদের মাঝে ২০০০ টাকা বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২১ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলণায়তনে দুর্য্যেগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রালয় কর্তৃক বরাদ্দকৃত তহবিল হতে সহায়তা প্রদান অনুষ্ঠানে রাজশাহী-৫(পুঠিয়া-দূর্গাপুর) আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান এসব অনুদানের ডিও বিতরণ করেন।

এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে সবাইকে আসন্ন শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ সাপ্রদায়িক সপ্রীতির দেশ। আইনশৃংখলা বজায় রাখার পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। এছাড়া কোন অশুভ শক্তি যেন এই আনন্দমুখর পরিবেশের বিঘ্ন ঘটাতে না পারে সে জন্য সংশ্লিষ্ট সবাইকে সর্তক থাকতে হবে।

উপজেলা নিবাহী কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাছ, পিএএ’র সভাপতিত্বে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, আ’লীগ নেতা আহসান উল হক মাসুদ, অধ্যক্ষ গোলাম ফারুক, শাহরিয়ার রহিম কনক, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি স্বপন কুমার নিয়োগী, সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সরকার, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অমল ঘোষ সহ সকল পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও সুধিজন উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …