নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়ায় করোনার সংক্রমন রোধে প্রচারণা ও মাক্স বিতরণ

পুঠিয়ায় করোনার সংক্রমন রোধে প্রচারণা ও মাক্স বিতরণ

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়া উপজেলা সদরে করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তার প্রতিরোধের লক্ষে সরকারের নির্দেশনা মোতাবেক বাধ্যতামূলক মাস্ক পরিধান নিশ্চিত করতে জনসচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

আজ (৩০ নভেম্বর) সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত ত্রিমোহনী বাজার (বাসস্ট্যান্ড) এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুরুল হাই মোহাম্মদ আনাছ, পিএএ।

এই অভিযান পরিচালনার সময়ে মাস্ক পরিধান না করায় আর্থিকভাবে স্বাবলম্বী ১২ জনকে ২১০০/- টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

কোভিড-১৯ এর সেকেন্ড ওয়েভ প্রশমণে মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক ভাবে সহযোগিতায় ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও “এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট” মোছা. রুমানা আফরোজ ও থানার অফিসার (ইনচার্জ) মো. রেজাউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

প্রচারণায় ইউএনও বলেন, আসুন আমরা নিজে মাস্ক পড়ি ও অন্যকে মাস্ক পড়তে উদবুদ্ধ করি, স্বাস্থ্যবিধি মেনে চলি, নিরাপদ ও করোনামুক্ত থাকি।

থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘরের বাইরে মাস্ক ছাড়া বের হলে ভ্রাম্যমাণ আদালতের সাজায় কারাগারেও যেতে হতে পারে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …