নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়া বিএনপির ঈদ পুণর্মিলনী

পুঠিয়া বিএনপির ঈদ পুণর্মিলনী

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর পুঠিয়ায় পৌর শাখা বিএনপির উদ্যোগে ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান করা হয়েছে। অনুষ্ঠানে পৌর বিএনপি সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে ও পৌর যুবদলের সাবেক আহবায়ক রিপন রেজা উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান ও গত দুইবারের এমপি প্রার্থী অধ্যাপক নজরুল ইসলাম মণ্ডল।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় ব্যারিষ্টার আবু বাক্কার ছিদ্দিক রাজন এর নিজ বাসভবন আঙিনায়
এই ঈদ পুণর্মিলনীর অনুষ্ঠান করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক নজরুল ইসলাম মণ্ডল বলেন, আমরা সুষ্ঠু নির্বাচন চাই। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। বর্তমান সরকারকে জাতীয় সংসদ নির্বাচনকালীন সময়ের জন্য তত্ত্বাবধায়ক সরকারের দাবি মেনে নেওয়ার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আনোয়ারুল ইসলাম জুম্মা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির আহবায়ক আবু বকর ছিদ্দিক, আড়ানী পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মাস্টার প্রমুখ।

এছাড়াও ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনসুর রহমান মাস্টার, সহসভাপতি আবু হায়াত মো. হাসানুজ্জামান, যুগ্ম সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান রাকিব হোসেন, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আসাদুল ইসলাম আসাদ, পৌর বিএনপির নবাগত সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলাল হোসেন ও মনির হোসেন, যুগ্ম আহবায়ক রানা মন্ডলসহ পৌরসভার নয়টি ওয়ার্ড ও ৬টি ইউনিয়নের নেতৃবৃন্দ।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …