নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়ায় ৯৯৯ এ ফোন কলে আটক প্রেমিক-প্রেমিকা

পুঠিয়ায় ৯৯৯ এ ফোন কলে আটক প্রেমিক-প্রেমিকা

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
জাতীয় জরুরী সেবা’৯৯৯ নাম্বারে প্রেমিকার মামা কাজল ফোন করে জানান, তার ভাগনী রুকু (১৬) কে বা কারা অপহরন করে নিয়ে যাচ্ছে। এমন অভিযোগে পুঠিয়া থানা পুলিশ দুজনকেই আটক করেন। সোমবার (১৩ জুলাই) সন্ধ্যায় পুঠিয়া-তাহেরপুর সড়কের পাশে নির্মাণাধিন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে। তবে প্রেমিকার বাবা বাদী হয়ে আটককৃত প্রেমিকের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার ধোপাপাড়া গ্রামের তুফান আলীর কলেজ পড়ুয়া ছেলে আব্দুল্লাহ বিন জুবায়ের (১৮) এর সাথে গোবিন্দনগর গ্রামের জনৈক ব্যাক্তির সদ্য এসএসসি পাশ করা মেয়ের (১৬) সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের সম্পর্কের বিষয়টি উভয় পরিবারের লোকজন মেনে না নেয়ায় সোমবার সন্ধ্যায় তারা বাড়ি থেকে পালিয়ে যাচ্ছিল। পথে নির্মাণাধিন পুঠিয়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসলে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাদের গতিরোধ করে। পরে পুলিশ খবর পেয়ে তাদের দু’জনকে আটক করে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার সন্ধ্যায় তারা দু’জন বাড়ি থেকে পালিয়ে যাচ্ছিল। এ ঘটনায় মঙ্গলবার (১৪ জুলাই) সকালে মেয়েটির বাবা বাদী হয়ে আটককৃত আব্দুল্লাহ বিন জুবায়ের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন। মামলা নং-১৯ তারিখ-১৪/০৭/২০২০ ইং। আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …