নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / পুঠিয়ায় থানার ২ কনস্টেবল করোনা মুক্ত ও নতুন আক্রান্ত- ৫

পুঠিয়ায় থানার ২ কনস্টেবল করোনা মুক্ত ও নতুন আক্রান্ত- ৫

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
পুঠিয়ায় থানার ২ জন পুলিশ সদস্য করোনা মুক্ত হয়েছে ও আরো ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। করোনা মুক্ত দুই কনস্টেবল হলেন পুঠিয়া থানার কনস্টেবল অলিমুল বারেক (৩৫) ও মনিরুল ইসলাম (৩৬)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২৩ জনু পুঠিয়া থানার দুই পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয় এবং গত ৩০ জুন তাদের করোনা পজেটিভ আসে। গতকাল ২১ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের করোনা নেগেটিভের সার্টিফিকেট দেওয়া হয়। বর্তমানের তারা স্বাস্থ্য বিধি মেনে সাধারণ ভাবে চলাচল করবেন।

করোনায় নতুন আক্রান্তরা হলেন, পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ প্রহরী পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর ওয়ার্ডের শামসুল হকের ছেলে ফজলু (৩৮), বানেশ্বর ইউপির বিড়ালদহ গ্রামের লিজা খাতুন (২৪), একই গ্রামের আরিফুল ইসলাম (৩২), একই ইউনিয়নের বালিয়াঘাটি গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী মঞ্জুরা বেগম (৫৫) ও উপজেলার ভালুকগাছি ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী উম্মে আতিয়া (২৩)। আক্রান্ত পাঁচজনকে নিয়ে উপজেলায় করোনায় আক্রন্তের সংখ্যা দাড়িয়েছে ৩৮ জন এবং এ পর্যন্ত করোনা থেকে মুক্ত হয়েছে ১৫ জন।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার জানান, গত ১৩ জুলাই মঞ্জুরা বেগম এবং ১৮ জুলাই আরিফুল ইসলাম রাজশাহীতে নমুনা দেন। বাঁকি ৩ জন ১৮ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। গতকাল ২১ জুলাই সোমবার তাদের রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তারা বাড়িতেই আইসোলেশনে থাকবেন। সেখানেই তাদের চিকিৎসার সুব্যবস্থা করা হবে।

এবিষয়ে বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান বলেন, আমরা যাদের রিপোর্ট  পজেটিভ পাচ্ছি তাদের বিষয়ে যথাযথ ব্যবস্থা নিচ্ছি।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …