নীড় পাতা / উত্তরবঙ্গ / পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার

পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীতে পুকুর থেকে মীর সাইদুল ইসলাম সবুজ (৩৭) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে হয়েছে। নিহত সবুজ শহরের হাসপাতাল রোড এলাকার মৃত মীর আব্দুর রহিম মান্নানের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনোর ছোট ভাই। বুধবার (১৩ এপ্রিল) সকাল ১১ টায় ঈশ্বরদী শহরের রেলগেট সংলগ্ন পাতিবিল (তিনকোণা) পুকুরে ভাসমান মরদেহ দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

নিহতের ভাই মীর জহুরুল হক পুনো জানান, ২০০৩ সাল হতে সবুজ মানসিকভাবে ভারসাম্যহীন ছিল। সবুজ বিয়ে করলেও স্ত্রী ডিভোর্স দিয়ে অন্যত্র সংসার পেতেছে। তার একটি পুত্র সন্তান পাবনা হাফিজিয়া মাদ্রাসায় লেখাপড়া করে। সবুজ আমার কাছেই ছিল, তবে প্রায় দেড় মাস বাড়িতে আসেনি। শুনেছি বোনদের বাড়িতে বাড়িতে থাকতো। তাছাড়া সে সাঁতার জানতো না। পুকুরে গোসল করতে গিয়ে ডুবে মারা যেতে পারে।

সবুজ দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিলো এবং হেরোইন সেবন করতো বলে এলাকাবাসীরা জানিয়েছেন। যে কারণে স্ত্রী ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ে করে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, মৃত্যুর কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। ওই ব্যক্তি লুঙ্গি রেখে গামছা পড়ে পুকুরে নামে। সাঁতার না জানলে পুকুরে নামলো কেন ? সুরতহালে মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে জানান তিনি।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …