নীড় পাতা / জেলা জুড়ে / পিপরুল ইউনিয়ন আ:লীগ ও এর অঙ্গ সংগঠণের নেতাকর্মীদের সাথে মোহাম্মদ আলীর ঈদ শুভেচ্ছা বিনিময়

পিপরুল ইউনিয়ন আ:লীগ ও এর অঙ্গ সংগঠণের নেতাকর্মীদের সাথে মোহাম্মদ আলীর ঈদ শুভেচ্ছা বিনিময়

বিশেষ প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গায় পিপরুল ইউনিয়ন আ:লীগ ও এর অঙ্গ সংগঠণের নেতাকর্মীদের সাথে মোহাম্মদ আলী ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। রবিবার সন্ধ্যায় পিপরুলে তার নিজ বাড়িতে ইউনিয়নের তিন শতাধিক নেতাকর্মীদের নিয়ে সান্ধ্যভোজের আয়োজন করেন এবং ঈদ উপহার বিতরণ করেন।

মোহাম্মদ আলী সরদার পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মন্ডলীর সদস্য আকতার হোসেন মৃধা এবং যুবলীগের প্রাক্তন সভাপতি আনোয়ার হোসেন। পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আকবর ছাড়াও ৪নং ওয়ার্ডের প্রাক্তন সভাপতি আলাউদ্দিন, প্রাক্তন সেক্রেটারি রিপন মাস্টার ছাড়াও জাহাঙ্গীর মাস্টার,কামাল, গাফ্ফার,রহিম।

আরও উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড সভাপতি বাবলু,২নং ওয়ার্ড সভাপতি নাজমুল,৩নং ওয়ার্ড সভাপতি আবুল হোসেন মন্ডল, ৪নং ওয়ার্ড সভাপতি মোস্তফা মৃধা,৫নং ওয়ার্ড সভাপতি হাফেজ,৬নং ওয়ার্ড সভাপতি গোলাম হোসেন,৭নং ওয়ার্ড সভাপতি শ্রী স্বপন কুমার। ৯নং ওয়ার্ড সভাপতি সাহেব আলী এবং অন্যান্য। পিপরুল ইউপির ৩ নং ওয়ার্ড সদস্য বকুল, ৪ নং ওয়ার্ড সদস্য জসিম উদ্দিন, ৮ নং ওয়ার্ড সদস্য দেলোয়ার হোসেন, ৯ নং ওয়ার্ডের সদস্য ইমান আলী মোল্লা।

এছাড়াও যুবলীগের উপস্থিত ছিলেন, সাকিব, হেলাল, মতি, সুমন পাটোয়ারি,আব্দুল,করিম, রুবেল প্রমুখ।
ছাত্রলীগের মিশন,প্রাক্তন সেক্রেটারি উজ্জ্বল এবং অন্যান্য।

নাম প্রকাশে অনিচ্ছুক উপস্থিত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীরা জানায়, এই ঈদ সন্ধ্যা তাদের রাজনৈতিক কর্মী জীবনের প্রথম এবং সেরা সম্মাননা।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …