বৃহস্পতিবার , মে ১৬ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / পা দিয়ে পরিক্ষা দেয়া রাসেলকে দেখতে ডিসি, দিলেন আর্থিক সহায়তা

পা দিয়ে পরিক্ষা দেয়া রাসেলকে দেখতে ডিসি, দিলেন আর্থিক সহায়তা

নিজস্ব প্র্র্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় পা দিয়ে লিখে দাখিল পরিক্ষা দেয়া রাসেল মৃধাকে দেখতে শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার পরিক্ষা কেন্দ্রে যান নাটোরের জেলা প্রশাসক (ডিসি) মো. শামীম আহমেদ।

সোমবার বেলা সাড়ে ১১টায় তিনি রাসেলকে দেখতে যান এবং আর্থিক সহায়তা প্রদান করেন। জেলা প্রশাসক রাসেল মৃধার ব্যক্তিগত, শিক্ষাজীবন ও পারিবারিক বিষয়ে খোঁজ নেন। এসময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান, কেন্দ্র সচিব মাওলানা মো. মোতাররফ হোসেন।

জেলা প্রশাসক মো. শামীম আহমেদ বলেন, রাসেল মৃধা প্রতিবন্ধকতা দূর করে দাখিল পরিক্ষা দিচ্ছে। তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যে তারা রাসেলকে পড়াশোনা করাচ্ছে। তার অদম্য সাহসিকতা ও ইচ্ছাশক্তি একদিন সফলতা এনে দেবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা করেছি। উপজেলা ও জেলা প্রশাসন সবসময় রাসেল মৃধার পাশে রয়েছে।

উল্লেখ্য, ‘পা দিয়ে লিখে দাখিল পরিক্ষা দিচ্ছে রাসেল’ শিরোনামে জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ হলে জেলা প্রশাসকের নজরে আসে বিষয়টি।দুই হাত নেই। ডান পা নেই। বাঁ পা রয়েছে, তাও আবার স্বাভাবিকের চেয়ে অনেক ছোট। পায়ের আঙুলের ফাঁকে কলম রেখে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করেছে প্রতিবন্ধী রাসেল মৃধা। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এসএসসি ও সমমানের পরিক্ষায় সিংড়ার শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরিক্ষায় অংশগ্রহণ করে অদম্য রাসেল।

প্রতিবন্ধী পরিক্ষার্থী রাসেল মৃধা সিংড়া পৌর শহরের শোলাকুড়া মহল্লার দিনমজুর আব্দুর রহিম মৃধার ছেলে ও শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার ছাত্র।  সে বিগত দিনে পিএসসি ও জেডিসি পরীক্ষায়ও সাফল্যের সাথে উত্তীর্ণ হয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া .উপজেলা পরিষদের নির্বাচনকে ‘ডামি’ আখ্যা দিয়ে ভোট বর্জনের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় বিএনপি …